সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট ফাইনাল ও সমাপনী

নাগরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট ফাইনাল ও সমাপনী

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭ )- ২০১৯ এর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠান হয়েছে।

শনিবার বিকেলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা ক্রীড়া সংস্থা নাগরপুর সরকারি কলেজ মাঠে এ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলার আয়োজন করে।

নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসমিন মনিরা সভাপতিত্বে ও উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জিএম ফুয়াদ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৬ ( নাগরপুর-দেলদুয়ার) স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, নাগরপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল, উপজেলার ক্রীড়ার সংস্থার সাধারন সম্পাদক মতিয়ার রহমান মতি,

বেকড়া ইউপি চেয়ারম্যান মো. শওকত হোসেন মোল্লা, পাকুটিয়া ইউপি চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, মোকনা ইউপি চেয়ারম্যান আতোয়ার রহমান কোকা, মামুদনগর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, সহবতপুর ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা প্রমূখ।

ফাইনাল খেলায় সহবতপুর ইউনিয়ন একাদশ ১-০ গোলে মোকনা ইউপি একাদশকে পরাজিত করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840